শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

‘জওয়ান’ এর মুক্তি পেছাল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩

ওয়াশিংটননিউজ ,বিনোদন ডেস্ক, ঢাকা, ০৭ মে, রবিবার,২০২৩:ব্যান্ডেজহীন মুখের নতুন ছবি ও টিজার পোস্ট করে বলিউড তারকা শাহরুখ জানালেন ‘জওয়ান’ মুক্তির নতুন তারিখ।

নিউজ এইট্টিন জানিয়েছে, শনিবার সন্ধ্যায় টুইটারে ছবি ও টিজার শেয়ার করেন শাহরুখ।

সেখানে তিনি লেখেন, “জওনার মুক্তির তারিখ পিছিয়ে যাচ্ছে। কথা ছিল ২ জুন হলে সবার সঙ্গে দেখা হবে। কিন্তু বিশেষ কারণে জওয়ান আসছে ৭ সেপ্টেম্বর।“

সিনেমার মুক্তির তারিখ পেছানোয় আফসোস নেই ভক্তদের। তাদের আক্ষেপ হল টিজারে শাহরুখকে ভালো করে বোঝাই যাচ্ছে না। আব্দার ছিল, বলিউড বাদশাহ এমন একটি ছবি দেবেন, যাতে তাকে চেনা যায়।

ভক্তদের অনুরোধে সাড়া দিয়ে টিজার পোস্টের দুই ঘণ্টার মধ্যে একটি ছবি টুইটারে পোস্ট করেন শাহরুখ। তবে সেটি ‘জওয়ান’ সিনেমারই ‘লুক’ কি না তা স্পষ্ট করেননি তিনি।

শাহরুখ লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ জানাই। অনেকেই বলছিলেন, ‘জওয়ান’ এর পোস্টারে আমার মুখ দেখা যাচ্ছে না। তাই ছবি দিলাম। দয়া করে এই কথা পরিচালক ও প্রযোজককে বলবেন না। দেখা হচ্ছে আগামী সেপ্টেম্বর মাসের ৭ তারিখ। সবার জন্য ভালোবাসা।“

এ সিনেমায় শাহরুখকে সমাজের নানা অসংগতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা যাবে।

‘জওয়ান’ সিনেমার ট্রেইলার আসে গত বছর। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাহরুখকে ভিন্ন রূপে দেখা যায়।

শুধু এক চোখ বের করা এবং সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখে বোঝাই গিয়েছিল এটি অ্যাকশনধর্মী সিনেমা। এরপর শাহরুখের আর কোনো লুক প্রকাশ হয়নি। এমনকি সিনেমাটি নিয়ে তেমন কোনো খবর আসেনি সংবাদমাধ্যমে।

‘জওয়ান’ এর মুক্তি পেছাল
কিছুদিন আগে এই সিনেমার সেট থেকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে শাহরুখের দুটি ভিডিও ফাঁস হলে আদালতে যায় প্রযোজনা প্রতিষ্ঠান। এরপর সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে ওই দুই ভিডিও সরিয়ে ফেলার নির্দেশ দেয় দিল্লি হাই কোর্ট।

‘জওয়ান’ বলিউডের সিনেমা হলেও তাতে দক্ষিণের প্রাধান্য বেশি। শাহরুখের স্ত্রী গৌরি খানের প্রযোজনায় ‘জওয়ান’ এর পরিচালক দক্ষিণের নির্মাতা অ্যাটলি কুমার।নায়িকার ভূমিকায় আছেন দক্ষিণের তারকা নয়নতারা। আরও আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এছাড়া অতিথি চরিত্রে আসছেন বলিউডেরর সঞ্জয় দত্ত ও দীপিকা পাড়ুকোন।

হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড়-এই চার ভাষায় ‘জওয়ান’ মুক্তি পাবে।

‘জওয়ান’ মুক্তি পেলে সেটি হবে শাহরুখের চলতি বছরে দ্বিতীয় সিনেমা। এই নায়কের পরের সিনেমা ‘ডাংকি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ