মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

ট্রাম্প এবার গোপন নথির মামলায় অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩

ওয়াশিংটননিউজ ,আন্তর্জাতিক ডেস্ক ,০৯ জুন, শুক্রবার,২০২৩: ফের বিপাকে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার তার বিরুদ্ধে গোপন নথি সংক্রান্ত মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। বিবিসির লাইভ প্রতিবেদনে বলা হয়েছে, হোয়াইট হাউস ছাড়ার পরও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ নানা নথি ব্যবহারের মামলায় তার বিরুদ্ধে এই অভিযোগ গঠন করা হয়।

মার্কিন সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসি বলছে, ৭৬ বছর বয়সী ট্রাম্প সাতটি মামলার মুখোমুখি হয়েছেন। যার মধ্যে গোপন নথি ও ফাইল রাখার অভিযোগও আছে।

তবে ট্রাম্পের বিরুদ্ধে নতুন করে আনা এসব অভিযোগের বিস্তারিত কিছু প্রকাশ্যে জানানো হয়নি। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে এবং সাবেক কোন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে এটিই প্রথম ফেডারেল অভিযোগ।

এ নিয়ে ট্রাম্প তাদের নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্রুথ সোশ্যালে দেওয়া একটি পোস্টে নিজেকে নির্দোষ দাবি করেছেন। তিনি জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে মিয়ামির এক ফেডারেল আদালতে তাকে তলব করা হয়েছে। সেখানে তাকে গ্রেপ্তার করা হবে এবং তার বিরুদ্ধে অভিযোগের শুনানি করা হবে।

ট্রাম্প লিখেছেন, আমি কখনোই ভাবিনি যে, যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্টের সাথে এমন ঘটনা ঘটতে পারে।

এদিকে ট্রাম্পের আইনজীবীও জানিয়েছেন, আগামী মঙ্গলবার আদালতে হাজির হচ্ছেন ট্রাম্প। সিনএনএনকে ট্রাম্পের আইনজীবী ট্রাস্টি জানান, এখন বা আগামী মঙ্গলবারের মধ্যে তিনি ট্রাম্পের বিরুদ্ধে আনা অভিযোগের কপি হাতে পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ