বুধবার, ১২ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

পিএসজির জার্সিতে মেসির শেষ ম্যাচ আজ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩

ওয়াশিংটননিউজ ,ক্রীড়া ডেস্ক,ঢাকা,০২ জুন, শুক্রবার,২০২৩: এক ম্যাচ হাতে রেখেই লিগ ওয়ানের শিরোপা জয় নিশ্চিত করে ফেলেছে পিএসজি। তাই আজ রাত ১টায় ক্লেরমন্ট ফুটের বিপক্ষে পিএসজির ম্যাচটি নিয়মরক্ষার। তবে এই নিয়মরক্ষার ম্যাচটিই ফুটবলপ্রেমিদের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কারণ পিএসজির জার্সিতে এটিই হতে যাচ্ছে আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসির শেষ ম্যাচ।

বিষয়টি নিশ্চিত করেছেন পিএসজির কোচ ক্রিস্টাফ গালতিয়ের।
বৃহস্পতিবার সাংবাদিকদের গালতিয়ের জানান, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলায়াড়টিকে কোচিং করার সৌভাগ্য হয়েছে আমার। ক্লেরমন্ট ফুটের বিপক্ষে ম্যাচটি পিএসজিতে ও পার্ক দ্য প্রিন্সেসে মেসির শেষ ম্যাচ। আমি আশাবাদী, সে উষ্ণ অভ্যর্থনাই পাবে।


প্যারিসে দুই মৌসুম খেলে দুইবারই লিগ শিরোপা জিতেছেন মেসি। তবে পিএসজিকে তিনি চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতাতে পারেননি, এটি মেসির ক্যারিয়ারে একটি আক্ষেপ হিসেবেই হয়তো থাকবে। চলতি মৌসুমেও দুর্দান্ত খেলেছেন মেসি। ২১ গোলের পাশাপাশি করেছেন ২০টি অ্যাসিস্ট।

শেষ ম্যাচের পর হয়তো সংখ্যাটা আরো বাড়বে।
মেসি পিএসজির ছাড়লেও তার পরবর্তি গন্তব্য এখনো অজানা। সৌদি আরবের ক্লাব আল-হিলাল মেসিকে পেতে মরিয়া, দিয়ে রেখেছে লোভনীয় অফারও। এদিকে, আর্জেন্টাইন অধিনায়ককে পেতে চায় বার্সেলোনা ও ইন্টার মিয়ামিও। মেসির পরবর্তি গন্তব্য জানতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে ফুটবলপ্রেমিদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ