বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
অচলাবস্থার দায় নওয়াজের দলের ওপর চাপালেন বিলাওয়াল দেশের ৭ অঞ্চলে বজ্রসহ বৃষ্টি হতে পারে সরাইল প্রেসক্লাব এর ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ ১৫ ফেব্রুয়ারি এসএসসি পরীক্ষা ঘিরে যেসব সিদ্ধান্ত জি এম কাদের বিরোধীদলীয় নেতা, উপনেতা আনিসুল ইসলাম সরাইলে প্রাণিসম্পদ দপ্তরের ব্যবসায়ের পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা শুরু দ্বাদশ মন্ত্রিসভায় ২৫ মন্ত্রী ও ১১ প্রতিমন্ত্রী শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত এমপি ও স্বতন্ত্র এমপিরা জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নতুন মন্ত্রিসভায় আসতে পারে একঝাঁক নতুন মুখ

শ্রীলঙ্কা-পাকিস্তান অঘোষিত সেমিফাইনাল আজ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

ওয়াশিংটননিউজ. ক্রীড়া ডেস্ক,ঢাকা, বৃহস্পতিবার,১৪ সেপ্টেম্বর ২০২৩:সুপার ফোর থেকে এরই মধ্যে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গেছে। ফাইনাল নিশ্চিত করে ফেলেছে ভারত। বাকি আছে আর দুটি দল। পাকিস্তান এবং শ্রীলঙ্কা। এই দুই দল মুখোমুখি হচ্ছে আজ। দু’দলের মধ্যে বিজয়ী দলই উঠবে ফাইনালে। সুতরাং, সুপার ফোরের হলেও আজকের এই ম্যাচটি হয়ে গেলো অঘোষিত সেমিফাইনাল।

শ্রীলঙ্কা এবং পাকিস্তান দু’দলই এবার এশিয়া কাপের আয়োজক। দুই আয়োজকের নকআউট ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। শুরু হবে বিকাল সাড়ে ৩টায়।

এশিয়া কাপের অনেকগুলো ম্যাচে এরই মধ্যে বৃষ্টি হানা দিয়েছে। পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচেও যদি বৃষ্টি হানা দেয় এবং শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল হয়ে গেলে, রান রেটে এগিয়ে থাকার কারণে ফাইনালে উঠে যাবে বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা’ই। লঙ্কানদের নেট রানরেট -০.২০০ ও পাকিস্তানের নেট রানরেট -১.৮৯২।

সুপার ফোরে দুই ম্যাচ দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে এরই মধ্যে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে ভারত। দুই খেলায় একটি করে জয় এবং হারে ২ করে পয়েন্ট নিয়ে টেবিলের পরের দুটি স্থানে আছে যথাক্রমে শ্রীলঙ্কা ও পাকিস্তান। মূলত ভারতের কাছে ২২৮ রানের বিশাল ব্যবধানে পরাজয়ের কারণেই পাকিস্তানের রান রেট এতটা তলানীতে।

সুপার ফোরের দুই ম্যাচে জয়হীন বাংলাদেশ রয়েছে তালিকার একেবারে তলানিতে। শেষ ম্যাচে তারা মুখোমুখি হবে ভারতের। ভারতীয়রা ফাইনাল নিশ্চিত করায় এবং বাংলাদেশ আসর থেকে বিদায় নেওয়ায়, দুই দলের শেষ ম্যাচটি নিয়মরক্ষায় পরিণত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ