শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

সৌভাগ্যের দরজা খুলে গেছে নুসরাতের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ১৫ মে, ২০২৩

ওয়াশিংটননিউজ,  আন্তর্জাতিক ডেস্ক, সোমবার, ১৫ মে ২০২৩ : প্রায় দুই দশক চলচ্চিত্রে অভিনয় করছেন নুসরাত ভারুচা। এত দিনে মিলল প্যান ইন্ডিয়া ছবিতে কাজের সুযোগ। তাঁর অভিনীত ‘ছত্রপতি’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। এই ছবির মূল অভিনেতা দক্ষিণি তারকা বেলমকোন্ডা শ্রীনিবাস। এটি ২০০৫ সালের তেলেগু ছবি ‘ছত্রপতি’র রিমেক।

এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু ছবিটিতে ছিলেন প্রভাস ও শ্রিয়া শরণ।

ক্যারিয়ারের এই নতুন মোড় নিয়ে সম্প্রতি একটি হিন্দি দৈনিক পত্রিকায় প্রকাশিত এক সাক্ষাৎকারে এই বলিউড নায়িকা বলেছেন, ‘এখনই এ ছবি করা জরুরি ছিল, এমন কিন্তু নয়।

নুসরাত ভারুচাফেসবুক

তবে এ রকমই একটা ছবি করার বাসনা ছিল। “বাহুবলী” দেখার পর আমি পুরোপুরি ওই দুনিয়ায় ডুবে ছিলাম। ছবিটিতে পরিচালকের ভাবনাচিন্তা, দৃঢ়তা, কাহিনি—সবকিছু বাস্তব মনে হচ্ছিল। আমার তখনই মনে হয়েছিল, এ রকমই কিছু একটা করতে হবে। ভাগ্যক্রমে রাজামৌলি ও প্রভাসের ছবির রিমেকের প্রস্তাব সামনে এল, আমারও চিত্রনাট্য পছন্দ হলো। রাজি হয়ে গেলাম।’

‘ছত্রপতি’ পরিচালনা করেছেন ভি ভি বিনায়ক। পরিচালকের প্রসঙ্গে নুসরাত বলেছেন, ‘আমাকে দিয়ে একটা দৃশ্য তিনি (পরিচালক) চার রকমভাবে করাতেন। এর মধ্য থেকে দুটো নিয়ে বাকিগুলো ভুলে যাওয়ার কথা বলতেন। প্রথমে আমি কিছু বুঝতে পারতাম না। তবে পরে স্পষ্ট হয়ে যায়, তিনি অভিনেতার থেকে কী চান। কখনো তিনি বেশি টেক নিতেন না।

আর এটা আমার জন্য অন্য রকম এক অভিজ্ঞতা।’ এই বলিউড অভিনেত্রী আরও বলেছেন, ‘নতুন সব মানুষের সঙ্গে কাজ করতে আমার ভালো লাগে। এখন পর্যন্ত আমি যাদের সঙ্গে কাজ করেছি, তাতে আমি খুব খুশি। তবে আমি কোনো দৌড়ে নামিনি।’

গত সপ্তাহেই এসেছে ‘ড্রিম গার্ল ২’ মুক্তির ঘোষণা। ছবিটি আগামী ৭ জুলাই মুক্তি পাবে। এটির আগের কিস্তিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে ছিলেন নুসরাত। তবে নতুন কিস্তিতে নুসরাতের বদলে যুক্ত হয়েছেন অনন্যা পান্ডে। ব্যবসাসফল প্রথম কিস্তির পর সেটির সিকুয়েল থেকে বাদ পড়ায় মন খারাপ লুকাননি নুসরাত। তবে ছবিটির জন্য শুভকামনাও জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ