শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

সরাইলে বিজিবির দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

ওয়াশিংটননিউজ ,সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  , মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪: আজ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিজিবি সরাইল রিজিয়ন এবং ২৫ ব্যাটালিয়ন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সরকারি কলেজ মাঠে এসব বিতরণ করা হয়।

বর্ডার গার্ড বাংলাদেশ( বিজিবি) সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। তারই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিজিবির সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার ও রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। এ উদ্যোগের অংশ হিসেবে বিজিবির উত্তর – পূর্ব রিজিয়ন সরাইলসহ অধীনস্থ সেক্টর এবং ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় ৪০০ ( চার শতাধিক) হতদরিদ্র মানুষের মাঝে ৫ কেজি চাল,১ কেজি ডাল,২ কেজি আলো ২ কেজি চিনি, ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি বলেন,রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়।সবার সাথে ইফতার ভাগকরে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতে ও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উত্তর – পূর্ব রিজিয়নের ডেপুটি কমান্ডার কর্ণেল কাজি শামিম হাসান পিএসসি, অতিথি ছিলেন সরাইল ২৫ ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ আরমান আরিফ পিএসসি। এছাড়া এসময় রিজিয়ন ও ব্যাটালিয়নের অন্যান্য অফিসারবৃন্দ, সরাইল প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ